10,000 Plus Twitter অটো ফলোয়ার কিভাবে নেবেন

Share:

আমরা জানি ফেসবুকের মতন Twitter ও একটা বড়ো সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোশ্যাল মিডিয়া যেখানে আমরা চার্ট, ফটো, ভিডিও এবং ওয়েবসাইট লিংক শেয়ার করতে পারি। সকলের ছবিতে কমেন্ট বা রিয়েক্ট দিতে পারি। আপনার যদি টুইটার আইডি না থাকে তবে এই পোস্টটি দেখে একটা টুইটার অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারেন।

এখানে আজ আমরা জানবো কিভাবে টুইটার ফলোয়ার বাড়ানো যায়। আপনি যদি টুইটারে অটো ফলোয়ার নিতে চান এবং আপনার Twitter ফলোয়ার বাড়াতে চান তবে এই পোস্টটি আপনার জন্য। 

টুইটার ফলোয়ার টিপস

টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস

টুইটার এমনি এক সোশ্যাল সাইট এখানে আপনি যতো বেশি অনলাইন থাকবেন ততো বেশি আপনার ফলোয়ার বাড়াতে পারবেন। তবু্ও টুইটারে ফলোয়ার বাড়ানোর জন্য নিচে কয়েকটি টিপস শেয়ার করা হলো যার সাহায্যে আপনি দ্রুত আপনার টুইটার ফলোয়ার বাড়াতে পারবেন। 

#1 Customize Twitter Profile
প্রথমে আপনার Twitter প্রোফাইল কে সুন্দর করে সাজিয়ে নিন। সুন্দর একটি প্রোফাইল পিকচার আর কভার ফটো যুক্ত করুন। আপনার বিষয়ে ২-৪ লাইন টুইটার বায়ো দিন। মনে রাখবেন Twitter Bio আপনার যতো ভালো হবে ততো বেশি ফলোয়ার পাওয়ার আশা থাকে। আপনার ব্লগ বা ইউটিউব চ্যানেল থাকলে তার লিংক আপনার প্রোফাইলে যুক্ত করুন।

#2 Follow peoples randomly
এটা খুব সহজ পদ্ধতি Twitter followers বাড়ানোর। আমিও এই পদ্ধতি ব্যবহার করি। টুইটারে যেসকল নামকরা অভিনেতা, রাজনৈতিক নেতা বা নিউজ চ্যানেল রয়েছে তাদের রিসেন্ট পোস্টে যারা লাইক করেছে তাদের আপনি ফলো করতে পারেন তারাও আপনাকে ফলো করবে কারণ তারা Twitter active member. কিন্তু মনে রাখবেন একসাথে ৩০ জনের বেশি কাউকে ফলো করবেন না তাহলে আপনার আইডি ব্লক হতে পারে। 

#3 Posting Trending topic
সব সময় চেষ্টা করবেন যেসকল বিষয়ে মানুষ বেশি সার্চ করে সেই বিষয় নিয়ে পোস্ট করার এমন পোস্ট যেগুলো সব সময় ট্রেন্ডিং থাকে বা নতুন কোন Trend যেমন Good morning,  good night, happy birthday এগুলো সবসময় ট্রেন্ড থাকে আর নতুন ট্রেন্ড বলতে Covid19, durga puja image ইত্যাদি। এছাড়াও আপনি Twitter Trending Topic দেখতে পারেন।

#4 Regular Tweet and use #hastag
সম্ভব হলে রোজের ২-৩ টে tweet, Re-tweet করবেন। আর প্রত্যেক টুইটে অবশ্যই ৮-১০ টা #hastag ব্যবহার করবেন কারণ হ্যাশট্যাগ আপনার পোস্ট ট্রেন্ডিং এ নিয়ে আসতে সাহায্য করবে। শুধু টুইটারে না যেকোন সোশ্যাল সাইটে হ্যাশট্যাগ খুব ভালো কাজ করে। 

#5 Promote blog/website or YouTube 
আপনার যদি কোন ব্লগ সাইট বা ইউটিউব চ্যানেল থাকে তবে টুইটার আইডির লিংক সেখানে শেয়ার করতে পারেন তাহলে আপনার ভিজিটর সহজেই আপনার সাথে যোগাযোগ করতে পারবে এবং আপনার ফলোয়ারও বাড়াতে পারবেন। 

টুইটারে অটো ফলোয়ার টিপস | Twitter এ অটো ফলোয়ার 

ওপরের সমস্ত পদ্ধতি ছিল সঠিক নিয়মে টুইটার ফলোয়ার বাড়ানোর উপায় এবার আপনি যদি মনে করেন কোন পরিশ্রম ছাড়ায় Twitter এ অটো ফলোয়ার নেবেন তবে নিচের স্টেপ ফলো করতে পারেন তবে আমি কোন দিনিই নিচের স্টেপ ফলো করার পরামর্শ দবো না। টুইটারে অটো ফলোয়ার আপনি দুরকম ভাবে নিতে পারেন।
  • টুইটার অটো ফলোয়ার অ্যাপস
  • টুইটারে অটো ফলোয়ার ওয়েবসাইট


টুইটারে অটো ফলোয়ার ওয়েবসাইট 

টুইটারে অটো ফলোয়ার নেওয়ার জন্য আপনি অনেক ওয়েবসাইট পেয়ে যাবেন তার জন্য আপনাকে গুগলে গিয়ে সার্চ করতে হবে twitter followers increase website আর এখানে যেকোন ওয়েবসাইট বেছে আপনি আপনার Twitter এ অটো ফলোয়ার নিতে পারেন। নিচে আমি দুটো সাইটের নাম দিলাম ফ্রি আর pay ওয়েবসাইট। 
  • fastfollow.com
  • fiver.com

fastfollow.com : এই সাইট থেকে আপনি ফ্রি টুইটারে অটো ফলোয়ার নিতে পারেন। এখান থেকে ফলোয়ার নেওয়ার জন্য প্রথমে আপনার টুইটার আইডি Logout করে নেবেন। কিন্তু মনে রাখবেন একদিনে এই সাইট থেকে একবারি ফলোয়ার নিতে পারবেন। এখান থেকে আপনি একসাথে ১০০ মতো ফলোয়ার পেয়ে যাবেন। 
  1. প্রথমে টুইটারে Logout করেনিন। 
  2. এবার fastfollow.com ওয়েবসাইটে যান। 
  3. এবার Login with Twitter বটনে ক্লিক করে লগইন করেনিন। 
  4. এবার এই সাইট কিছে বিজ্ঞাপন দেখাবে skip ads ক্লিক করুন। 
  5. এরপর আপনি ৫-৭ মিনিটের proces দেখতে পাবেন।
  6. এরপর আপনার টুইটার আইডি লগইন করলে আপনার ফলোয়ার দেখতে পারেন।
fiverr.com : এটা একটা pay ওয়েবসাইট বড়ো বড়ো সেলিব্রিটিরা এই সাইট থেকে টুইটার ফলোয়ার নিয়ে থাকে। এখান থেকে আপনি 5$ pay করে 10'000 plus Twitter followers পেতে পারেন। 
  1. প্রথমে fiver.com ওয়েবসাইটে যান।
  2. এবার সার্চ বক্সে সার্চ করুন twitter followers 
  3. এবার এই সাইটে একটা অ্যাকাউন্ট তৈরি করুন।
  4. এবার এখান থেকে টুইটার ফলোয়ার কিনে নিন।
  5. ৫ ডলারে ১০'০০০ হাজারের মতো টুইটার ফলোয়ার পেয়ে যাবেন। 

Twitter এ অটো ফলোয়ার অ্যাপস

টুইটারে অটো ফলোয়ার নেওয়ার যেমন অনেক ওয়েবসাইট আছে তেমনই অনেক app ও রয়েছে গুগলে। তবে Twitter এ অটো ফলোয়ার app ব্যবহার করার পূর্বে সেই এপস এর বিষয় ভালো করে জেনে নেবেন। এর জন্য আপনি YouTube Video দেখতে পারেন। 
  1. Step 1: প্রথমে অ্যাপসটি ডাউনলোড এবং ইন্সটল করুন।
  2. Step 2: এবার আপনার থেকে কিছু পারমিশন চায়বে Allow করুণ। 
  3. Step 3: এবার আপনার টুইটার ইউজার নেমঃ আর পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করুন। 
  4. Step 4: কতো গুলো টুইটারে ফলোয়ার আপনি চায়ছেন সিলেক্ট করুণ। 
  5. Step 5: এবার Get Followers বটনে ক্লিক করুন। 
কিছু কথা - এই পদ্ধতিতে আপনি এপস দিয়ে twitter ফলোয়ার নিতে পারেন তবে কিছু কিছু এপস ফেক হয় তাই সঠিক অ্যাপস বেছে তবেই ডাউনলোড করবেন আর অ্যাপস এর কাজ হয়ে গেলে আপনার টুইটার পাসওয়ার্ড চেঞ্জ করে নেবেন। 

আশা করি আজকের পোস্টটি আপনার ভালো লেগেছে। ইন্টারনেট এবং ব্লগিং বিষয় আরও পোস্ট পেতে আমাদের সাইটম্যাপ দেখতে পারেন। আর পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধু দের সাথে শেয়ার করবেন ধন্যবাদ। 

No comments