ইমু আইডি খোলার সহজ নিয়ম

Share:

আজ আমরা জানবো ইমু একাউন্ট খোলার নিয়ম। আজকাল আমাদের দেশে অনেকেই ইমু ব্যবহার করছেন তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে বা সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে যুক্ত থাকতে আপনারও একটা ইমু আইডি খোলা উচিত। যদি আপনার না জানা থাকে ইমু কি এবং কিভাবে চালু করে তবে এই পোস্টটি আপনার জন্য। এখানে আমরা জানবো ইমু আইডি খোলার নিয়ম বা ইমু কিভাবে চালু করে। 

ইমু আইডি
ইমু আইডি খোলার নিয়ম


ইমু কি? 

imo একটি সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম সফটওয়্যার যেমন ফেসবুক, ইন্সটাগ্রাম। ইমুতে একটা আইডি তৈরি করে আপনি সকল বন্ধুদের সাথে যোগাযোগ রাখতে পারেন অনেকটা হোয়াটসঅ্যাপ এর মতন। 

হোয়াটসঅ্যাপে যেমন আমরা চার্ট, ভিডিও কল স্টাটাস ইত্যাদি শেয়ার করতে পারি তেমনি ইমু আইডি খোলার পর আপনিও পারবেন। এখানেও গ্রুপ চার্টের, লাইভ ভিডিওর সুবিধা রয়ছে।

ইমু আইডি খোলার নিয়ম step by step

ইমু কিভাবে চালু করে অনেকেই জানেন না কিন্তু বিশ্বাস করুন ইমু খোলার মতন সহজ নিয়ম আর কোন সোশ্যাল সাইটে নেই তবু যারা জানেন না তাদের জন্য imo চালু করার নিয়ম নিচে দিলাম। 

  1. Step 1: প্রথমে গুগল প্লেস্টোর থেকে imo অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করেনিন।
  2. Step 2: এবার ইমু এপসটি খুলুন আর আপনার নাম্বার দিয়ে √ ক্লিক করুন। 
  3. Step 3: এবার আপনার নাম্বারে একটা OTP pin আসবে ভেরিফাই করুণ। 
  4. Step 4: এবার যেই নামে ইমু আইডি বানাতে চায়ছেন সেই নামটি এখানে লিখে Done বটনে ক্লিক করুন।
  5. Step 5: এবার আপনার একটা প্রোফাইল ফবি আপলোড করে Done বটনে ক্লিক করলেই আপনার ইমু একাউন্ট তৈরি হয়ে যাবে। 



ইমু থেকে কিভাবে আয় করবেন

ইমু এমন এক সোশ্যাল মিডিয়া যেখান থেকে আপনি অনলাইন ইনকাম করতে পারেন খুব সহজেই। এই সুবিধা অন্য কোন সোশ্যাল সাইট দেয়া না। 

ইমু থেকে অনলাইন ইনকাম করতে হলে আপনার ইমু আইডির লিংক বন্ধুদের শেয়ার করতে হয় আর তারা যদি আপনার লিংক থেকে imo ডাউনলোড করে তখন আপনি ৫০-৭০ টাকা পেতে পারেন এবং সেই টাকা আপনার রেজিস্ট্রার করা মোবাইল নাম্বারে রিচার্জের মাধ্যমে নিতে পারেন।  


শেষকথা 

বন্ধুরা আপনি যদি জানতে চান ইমু কিভাবে ব্যবহার করে তবে আপনাকে বলি এটা খুব সহজ একটা অ্যাপস একদম ফেসবুক, ইন্সটাগ্রাম বা হোয়াটসঅ্যাপ এর মতন তাই ব্যবহার করতে কোন সমস্যা আপনার হবে না।

পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন আর ইমু বিষয় আর কিছু প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন অবশ্যই উত্তর দেওয়ার চেষ্টা করবো ধন্যবাদ। 


No comments